Friday 13 July 2018

" Mom i am very small " - a sad poem , please read

Leave a Comment
     ( Mom i am very small don't leave me, don't throw me please.... the world is very bad and the anyone will not accept me. ) -- please save unwanted baby .



                 
                 "একটি শিশুর কান্না"


যেসব মা ক্ষণিকের সুখের জন্য নিজ
গর্ভের সন্তানকে পাশবিকভাবে
হত্যা করে তাদের জন্য হৃদয় উগড়ে
দেয়া সীমাহীন ঘৃণা। পড়ে দেখুন হৃদয়
হীন মানুষের হৃদয়ে ও
কমপনের সৃষ্টি হবে।।
প্রথম মাস**
মা.....!! কেমন আছো তুমি?
জানো আমিএখন মাত্র ৩-৪ইঞ্চি
লম্বা!! কিন্তু হাত-পা সবই আছে
তোমার কথা শুনতে পাই, ভালো
লাগে শুনতে।
দ্বিতীয় মাস**
মা,আমি হাতের বুড়ো আঙ্গুল চুষা
শিখেছি, তুমি আমাকে দেখলে
এখন
বেবি বলবে বাইরে আসার সময়
এখনো
হয়নি আমার,এখানেই উষ্ণ অনুভব করি
খুব।
তৃতীয় মাস**
মা তুমি কি জানো আমি যে একটা
মেয়ে? পরী
পরী লাগবে আমাকে,আমাকে
দেখলে তুমি অনেক খুশি হবে,তুমি
মাঝে মাঝে কাঁদো কেনো মা?
তুমি কাঁদলে আমারও কান্না পায়...
চতুর্থ মাস**
আমার মাথায় ছোট্ট ছোট্ট চুল
গজিয়েছে মা আমি হাত-পা
ভালো ভাবে নাড়াতে পারি,
মাথা নাড়াতে পারি, অনেক
কিছুই
করতে পারি।
পঞ্চম মাস**
মা তুমি ডক্টরের কাছে কেনো
গিয়েছিলে? কি বলেছে ডক্টর?
আমি তার কথা শুনতে
পারিনি,তোমার কথা ছাড়া
আমি
কারো কথা শুনতে পারিনা।
ষষ্ঠ মাস**
মা আমি অনেক ব্যথা পাচ্ছি মা,
ডক্টর সুঁচের মতো কি যেনো আমার
শরীরে ঢুকাচ্ছে, ওদের থামতে
বলো
মা আমি তোমাকে ছেড়ে কথাও
যাবোনা মা... ও মা ... মা ...
সপ্তম মাস**
মা কেমন আছো? আমি এখন স্বর্গে
আছি,একটা এন্জেল আমাকে নিয়ে
এসেছে, এন্জেল বলেছে
তোমাকে
এবরশন করতে হয়েছে,তুমি আমাকে
কেনো চাওনি মা ?
আমি কি এতোটাই খারাপ?........."
যেসব মা ক্ষণিকের সুখের জন্য নিজ
গর্ভের সন্তানকে পাশবিকভাবে
হত্যা করে তাদের জন্য হৃদয় উগড়ে
দেয়া সীমাহীন ঘৃণা। পড়ে দেখুন হৃদয়
হীন মানুষের হৃদয়ে ও
কমপনের সৃষ্টি হবে।।
প্রথম মাস**
মা.....!! কেমন আছো তুমি?
জানো আমিএখন মাত্র ৩-৪ইঞ্চি
লম্বা!! কিন্তু হাত-পা সবই আছে
তোমার কথা শুনতে পাই, ভালো
লাগে শুনতে।
দ্বিতীয় মাস**
মা,আমি হাতের বুড়ো আঙ্গুল চুষা
শিখেছি, তুমি আমাকে দেখলে
এখন
বেবি বলবে বাইরে আসার সময়
এখনো
হয়নি আমার,এখানেই উষ্ণ অনুভব করি
খুব।
তৃতীয় মাস**
মা তুমি কি জানো আমি যে একটা
মেয়ে? পরী
পরী লাগবে আমাকে,আমাকে
দেখলে তুমি অনেক খুশি হবে,তুমি
মাঝে মাঝে কাঁদো কেনো মা?
তুমি কাঁদলে আমারও কান্না পায়...
চতুর্থ মাস**
আমার মাথায় ছোট্ট ছোট্ট চুল
গজিয়েছে মা আমি হাত-পা
ভালো ভাবে নাড়াতে পারি,
মাথা নাড়াতে পারি, অনেক
কিছুই
করতে পারি।
পঞ্চম মাস**
মা তুমি ডক্টরের কাছে কেনো
গিয়েছিলে? কি বলেছে ডক্টর?
আমি তার কথা শুনতে
পারিনি,তোমার কথা ছাড়া
আমি
কারো কথা শুনতে পারিনা।
ষষ্ঠ মাস**
মা আমি অনেক ব্যথা পাচ্ছি মা,
ডক্টর সুঁচের মতো কি যেনো আমার
শরীরে ঢুকাচ্ছে, ওদের থামতে
বলো
মা আমি তোমাকে ছেড়ে কথাও
যাবোনা মা... ও মা ... মা ...
সপ্তম মাস**
মা কেমন আছো? আমি এখন স্বর্গে
আছি,একটা এন্জেল আমাকে নিয়ে
এসেছে, এন্জেল বলেছে
তোমাকে
এবরশন করতে হয়েছে,তুমি আমাকে
কেনো চাওনি মা ?
আমি কি এতোটাই খারাপ?.........
If You Enjoyed This, Take 5 Seconds To Share It

0 comments:

Post a Comment

Thank you so much for commenting , we hope you don't face any problem . Please subscribe 🙏 ....... If you are interested to write your story or poems , please email us