Sunday 3 February 2019

হারানোর ব্যাথা - a sad love story

Leave a Comment
                         হারানোর ব্যাথা 

   

       সত্যি বলছি, আজও তোর কথা মনে পড়ে আগের মতোই । আজও তোকে সমান ভালোবাসি আগের মতোই ।শুধুমাত্র নেই বিশ্বাস, যা তোর প্রতি সবচেয়ে বেশিই ছিল ।
         বিশ্বাস তখনও ছিল যখন তোর সাথে অন্য যনের সম্পর্কের কথা শুনেছিলাম । তোর উপর থেকে বিশ্বাস সেদিন শেষ হয়ে গিয়েছিল যেদিন দেখলাম তোকে অন্য কারোর সাথে । আমি খুশি হয়েছিলাম জেনে যে তুই আমার থেকেও তাকে বেশি ভালোবাসিস । তাই নিজেই তোদের জীবন থেকে সরে গিয়েছিলাম ।
          বলিদান দেওয়াটা খুশির কিন্তু ভালোবাসার মানুষকে হারানোর দুঃখ সেই বোঝে যে মন থেকে কাউকে ভালোবাসে । আমি তোকে হারানোর দুঃখে আজও আড়ালে কাঁদি । কারণ আমি তোকে মন থেকে ভালোবেসেছিলাম । তাই হয়ত আজও তোকে ভুলতে পারিনি ।
          তোর ফটো গুলো দেখি আজও মাঝে মাঝে । যেগুলো মনে করিয়ে দেয় সেই পুরানো দিনের কথা । মনে করিয়ে দেয় সেই ঘন্টার পর ঘন্টা sms আর ফোনে কথা বলার কথা । মনে করিয়ে দেয় একসঙ্গে সময় কাটানোর কথা । মনে করিয়ে দেয় একসঙ্গে ঘুরতে যাওয়ার কথা । তোর Whatsapp নম্বর আজও চেক করি, তোকে disturb করার জন্য নয় । তোকে আজও ভুলতে পারিনি তাই ।
Sad love story, sad bengali poem, sad bangla kobita, sad sms, motivational talk, romantic poem, sad love sad  , best bangla sayeri , sad images


                  তোর ছবি আছে
               আমার হৃদয়ে আঁকা
               কল্পনায় তুই আমার
                বাস্তবে তুই অন্যের
            আজ তোকে হারিয়েছি ঠিকই
      কিন্ত তোর প্রতি আমার ভালোবাসা নয়
         আজও তোর স্মৃতি আমাকে কাঁদায় ।

আমাদের আরও সুন্দর সুন্দর গল্প ও কবিতা পড়তে এখানে ক্লিক করুন 
যদি আমাদের সাথে শেয়ার করতে চান তো এখানে ক্লিক করুন

Our others topics:

If You Enjoyed This, Take 5 Seconds To Share It

0 comments:

Post a Comment

Thank you so much for commenting , we hope you don't face any problem . Please subscribe 🙏 ....... If you are interested to write your story or poems , please email us