Monday 18 February 2019

ভালোবাসার প্রতিশ্রুতি - the untold sad love story

Leave a Comment
                               ভালোবাসার প্রতিশ্রুতি



     তোকে ভালোবাসার অনেক কারণ ছিল । তাই তোকে ভালোবাসতাম ও ওনেক । তাই তোকে হারানোর অনেক ভয় পেতাম । আর পাওয়ার ও কথা, কারণ তোকে আমি টাইপ পাস নয় আমার জীবন ভেবেছিলাম । কিন্তু তুই সেই স্বপ্ন নিমেষেই নষ্ট করে দিলি । যদি অন্য কাউকে এতো ভালোবাসতিস সেটা বলতেই পারতিস, আমার জীবন নিয়ে খেললি কেন । কী ভুল ছিল আমার  ?
        তোকে হারানোর ভয় পেতাম তাই তোকে এতো আকলে রাখতাম তাই নাকি তোকে আমার জীবনের থেকে বেশি ভালোবেসেছিলাম তাই  ? তুই নতুন জনের কাছে খুব ভালো আছিস তো  ? তোদের মধ্যে ঝগড়া হয় না তো  ?
        আমি সব জানি, তোদের সম্পর্ক কেমন চলছে ! তুই আমার খোঁজ না নিলেও আমি কিন্তু তোর খোঁজ প্রায়ই নি । কাউকেই আপন করে রাখতে পারলি না । মন দিয়ে কাউকে ভালোবাসতেও পারলি না ।
        আমি তোকে মন থেকে ভালোবেসেছিলাম  আর এখনও বাসি । কিন্তু সেই ভালোবাসার তোর কোনো অধিকার নেই । আমি দেখিয়ে দিতে চাই কীভাবে ভালোবাসতে হয় । আমি তোর মতন নই রে যে breakup এর পরের দিন অন্য আরেক জনের সাথে নতুন প্রেমের খেলা খেলব !
        কাউকে যদি ভালোবাসিস তাহলে মন থেকে ভালোবাসিস । আমি আগেও চাইতাম তুই ভালোথাক আর এখনও চাই ।

আমাদের আরও সুন্দর সুন্দর গল্প ও কবিতা পড়তে এখানে ক্লিক করুন 
যদি আমাদের সাথে শেয়ার করতে চান তো এখানে ক্লিক করুন
 

Our others topics:

If You Enjoyed This, Take 5 Seconds To Share It

0 comments:

Post a Comment

Thank you so much for commenting , we hope you don't face any problem . Please subscribe 🙏 ....... If you are interested to write your story or poems , please email us