Friday 8 February 2019

না পাওয়ার কষ্ট - a unsuccessful sad love story

Leave a Comment
                           না পাওয়ার কষ্ট 






         Breakup এর অনেক দিন পর তোর সাথে দেখা । অনেক দিন পর আবার দুই চোখের মিল হল,  কিন্ত কোন কথাই হল না । দেখা হয় মাঝে মাঝেই তবে তোর হয়ত তাকানোর সময় হয় না । সেদিন ভুল করে হয়ত তাকিয়ে ফেলেছিলিস ।
         ইচ্ছা করছিল তোকে জিজ্ঞেস করি- " কিরে কেমন আছিস  ? তোর boyfriend কেমন আছে ? সে আমার মত তোর সাথে ঝগড়া করে না তো  ? তুই খুব খুশি তো ওর সাথে ? " আমি কী সব বলছি । তুই ওর সাথে সুখেই থাকবি । নয়ত আমার দিকে তাকাতে ভুলে যেতিস না ।
        আমার উপর খুব ঘৃণা করিস না ? করবিই  তো ! আমি শুধুই তোর চোখের জল ঝড়িয়েছি , শুধুমাত্র দুঃখই দিয়েছি । আর তাছাড়া আমার জন্য তাদের পরিবারে প্রায় অশান্তি হত । তুই না বল্লেও আমি তোর কষ্ট বুঝেছিলাম তাই তো ঠিক করেছিলাম তোর ভালোর জন্য তোর থেকে দূরে সরে যাব । অনেক বার চেষ্টা করেছিলাম কিন্তু পারিনি । কারণ আমি তোকে খুব ভালোবাসতাম । তোকে হারানোর কষ্ট আমি সইতে পারব না । আমি তো তোর সাথে বিয়ের স্বপ্নও দেখেছিলাম । কিন্তু সমস্যা যখন বাড়তে লাগল, তখন নিজের প্রতি ঘৃণা আরও বাড়ল । অবশেষে তোর সাথে breakup করে নিলাম । ভেবেছিলাম তোদের বাড়ির অশান্তি শেষ হলেই আবার তোর কাছে চলে আসব ।
          সেটা আর হল না,  কারণ breakup এর কিছুদিন পরই তোকে অন্য কারোর সাথে দেখলাম । তার পর তোর বান্ধবীর কাছ থেকে সত্যিটা জানলাম । স্বপ্নতে সাজানো ঘর ভেঙে চুরমার হয়ে গেল ।
          কিন্তু বিশ্বাস কর আমি আজও তোকে সমান ভালোবাসি আগের মতোই । শুধুমাত্র দুরত্বটা  বেড়েছে কিন্তু ভালোবাসা একটুও কমেনি । আমি অন্য কোন মেয়ের দিকে তাকালেই তোর ছবি চোখে ভেসে ওঠে । আর কাউকে ভালোবাসা তো দূরের কথা । কিন্তু তুই তো আমাকে এক মুহূর্তেই আমাকে ভুলে গেলি । যাই হোক যার কাছে আর যেখানেই থাকিস খুব সুখে থাকিস ।
       

                      বাস্তবে তুই অন্যের হলেও
                          কল্পনাতে তুই আমার
                        সুখের রাজ্য তোর হোক
                  না পাওয়ার কষ্টটা হোক আমার
                            সুখে থাকিস তোরা
                    শূন্যতা থাকুক আমার জীবনে

আমাদের আরও সুন্দর সুন্দর গল্প ও কবিতা পড়তে এখানে ক্লিক করুন 
যদি আমাদের সাথে শেয়ার করতে চান তো এখানে ক্লিক করুন


Our others topics:

If You Enjoyed This, Take 5 Seconds To Share It

0 comments:

Post a Comment

Thank you so much for commenting , we hope you don't face any problem . Please subscribe 🙏 ....... If you are interested to write your story or poems , please email us