Monday 2 September 2019

একটা ছোটো সুখের স্বপ্ন - A Bengali sad love story and poems

Leave a Comment

একটা ছোটো সুখের স্বপ্ন
A Bengali sad love story and poems

Sad love story, sad bengali poem, sad bangla kobita, sad sms, motivational talk, romantic poem, sad love sad  , best bangla sayeri , sad images


      একটা ছোটো সুখের স্বপ্ন দেখতে প্রায় অনেক বছর লেগে যায় । আর সেটা ভাঙতে সময় লাগে কয়েক সেকেন্ড । অনেক দিন ধরে অল্প অল্প করে গড়তে হয় শেই স্বপ্ন । কেউ সেটা ভুলে গিয়ে নতুন করে আবার স্বপ্ন দেখে । আর কারোর কাছে স সেই ভাঙা স্বপ্নটাই হল বেঁচে থাকার কারণ ।
       আমিও কারোর সাথে একটা ছোটো সুখের স্বপ্ন দেখেছিলাম । কিন্তু কিছু করণের জন্য সেটা ভেঙে টুকরো টুকরো হয়ে যায় । সেই ভাঙা স্বপ্ন নিয়ে আমি আজও বেঁচে আছি । এর পর আমার আর নতুন করে কোনো স্বপ্ন দেখতে ইচ্ছা করে না । এই ভয়ে যদি আবার ব্যার্থ হই । জানি এটা ভুল, তবুও ইচ্ছা হয় না ।
       আমি এটা বুঝতে পারি না যে ভালোবাসা এতো সহজে ভোলা যায় কি ভাবে ? আমি চোখ বন্ধ করলে তার স্মৃতি চোখের সামনে ভেসে ওঠে । জানি সে এসএমএস, কল  বা whtasapp করবে না তবুও তার এসএমএস এর জন্য বার বার whtasapp বা ফেসবুক চেক করি ।
          কারণ আমি ভাবতেই পারিনি সে ওতো সহজে এই স্বপ্নগুলো বা আমাকে ভুলে যাবে । হয়তো আমার ভাবনাটাই ভুল হয়তো বা ভালোবাসাটাই সার্থের ।
        আমার এটা বুঝতে হয়তো কোথাও ভুল হয়েছে যে কারোর কারোর কাছে ভালোবাসাটা শুধুমাত্র টাইম পাস । সবাই ভালোবাসার মূল্য দিতে পারে না ।
         
Sad love story, sad bengali poem, sad bangla kobita, sad sms, motivational talk, romantic poem, sad love sad  , best bangla sayeri , sad images
         পাওয়ার বেদনাকে করেছি আপন 
যদি পারতাম ফিরে যেতে সেই তখন
       স্বপ্নগুলো মুছে ফেলতাম স্মৃতি থেকে
ভুলে যেতাম তাকে ও এই ব্যার্থ ভালোবাসাটাকে
        
আমাদের আরও সুন্দর সুন্দর গল্প ও কবিতা পড়তে এখানে ক্লিক করুন 
যদি আমাদের সাথে শেয়ার করতে চান তো এখানে ক্লিক করুন


Our others topics:

If You Enjoyed This, Take 5 Seconds To Share It

0 comments:

Post a Comment

Thank you so much for commenting , we hope you don't face any problem . Please subscribe 🙏 ....... If you are interested to write your story or poems , please email us