Monday 18 November 2019

এক নীরব প্রেমের প্রেমিকার কল্পনা কথা - a sad and romantic Bengali love poems

Leave a Comment

     


Sad love story, sad bengali poem, sad bangla kobita, sad sms, motivational talk, romantic poem, sad love sad  , best bangla sayeri , sad images






এক নীরব প্রেমের প্রেমিকার কল্পনা কথা 


বিশ্বাস কর ! 

আমি তোমাকে এভাবে কষ্ট দিতে চাইনি । 

আমি শুধু চেয়েছিলাম জীবনের দুর্গম সাগর পার হতে  ।একটু অশান্ত চোখে আকাশের দিকে দেখতে । 
কিন্তু… 
তুমি যে এ ভাবে আমার আকাশ দেখা চোখে এততা স্বপ্ন জুড়ে দেবে তা আমি ভাবতেও পারিনি ।
আমি তো স্বার্গীক নই ।
আমিও তো একজন পার্থিব নারী, 
আমারও শরীর আছে যৌবন আছে ৷
ফাল্গুনের আকাশে বাতাসে ওড়া বকুল ফুলের গন্ধের মত যৌন বাসনা আছে ।
আমারও পুরুষ চোখের তীর হতে ইচ্ছে করে ৷
আমারও ইচ্ছে করে নির্ভীক অন্ধকারে
একটা পুরুষালী ঊত্তাপ আমার রমণীয় শরীর পুড়িয়ে দিক ৷
কিন্তু....
এসব কিছু ধূসর ধূলো চাপা দিয়ে রাখি৷
দুই হাতে চেপে ধরে রাখি শরীরের বাসনা ।
ভেতর ভেতর এক অস্থিরতা উথাল পাতাল আলোড়ন তুলে দিয়ে যায় ।
শুধু তোমার তাচ্ছিল্য চেয়ে দেখা
তোমার নীরবতাই আমায় তোমার এত কাছে নিয়ে এসেছে ।

জানি তুমি আমায় ভালবাস;

তবু ওই তাচ্ছিল্য অবহেলার চোখে আমায় নিরব করে দিয়ে যাও ।

কিছুটা আমার অহংকারের জন্যই বোধ হয় !


আমাদের আরও সুন্দর সুন্দর গল্প ও কবিতা পড়তে এখানে ক্লিক করুন 
যদি আমাদের সাথে শেয়ার করতে চান তো এখানে ক্লিক করুন

Our others topics:

If You Enjoyed This, Take 5 Seconds To Share It

0 comments:

Post a Comment

Thank you so much for commenting , we hope you don't face any problem . Please subscribe 🙏 ....... If you are interested to write your story or poems , please email us