Thursday 2 January 2020

ভালোবাসা কী ? Bengali sad love story and sad poems

Leave a Comment

ভালোবাসা কী ? Bengali sad love story and sad poems


Sad love story, sad bengali poem, sad bangla kobita, sad sms, motivational talk, romantic poem, sad love sad  , best bangla sayeri , sad images


আরো একবার নতুন করে সব কিছু শুরু করতে ইচ্ছা করে কিন্তু পারবো না । যদি পারতাম , নিজেকে সারাজীবন এইভাবেই রেখে দিতাম । ভালোবাসার কথা কোনদিনও ভাবতাম না ।
         এখন যেমন আছি সেটাই সবচেয়ে ভালো । নিজেকে আগুলো বলে যতই শান্তনা দি না কেন, যখন তোর মুখটা চোখের সামনে ভেসে ওঠে তখন নিজেকে সামলে রাখতে পারি না । হয়ত তোকে এতোটাই ভালোবাসি যে তোর কথা না ভেবে থাকতে পারি না ।
          এখন যেমন আছি সেই লাইফ টা খুব এনজয় করছি । সত্যি বলতে কি, এটা বলে নিজেকে একটু শান্তনা দি । আমি তোকে হয়তো শুধুই কষ্ট দিয়েছি। তবে বিশ্বাস কর আমি তোকে এখনও ভালোবাসি । যখন এই কথাগুলো ভ াবি আর তোর কথা এখন কার সময় ভ াবি নিজের উপর খুব হাসি পায় ।
         তবে বিশ্বাস কর আমি খুব খুশি তোকে এতো খুশিতে দেখে । কারণ আমি সবসময় তোর ভালোই চেয়েছি ।
         তবে ভালোবেসে একটা কথা নিজে উপলব্ধি করেছি । এখনকার দিনে ভালোবাসা বলে কিছুই হয় না । সবই হলো ঝোপের আড়ালে নগ্নতার খেলা । যারা এগুলো করে তারাই নাকি প্রকৃত ভালবাসে । আসলে নিজের জীবনের জ্বালা মেটানয় হলো এখনকার ভালোবাসা । যারা শুধু রিয়েল লাভ বলে লাফালাফি করে তারা হলো প্রকৃত বোকা । আর ভাগ্যচক্রে তারাই ব্যার্থ হয় ভালোবাসায় ।
      তবে ব্যার্থ ভালোবাসার অনেক কষ্ট আছে আবার অনেক শেখার আছে । আমাদের অনেক কিছুই শিখিয়ে দেয় । যেমন মানুষ চেনা, ভালোবাসা আসলে কি সেটা বুঝিয়ে দেয়... Etc । তবে ব্যার্থ ভালোবাসা একটা বড় সুযোগ করে দেয় নিজেকে চেনার আর সফলতার দিকে এক ধাপ এগিয়ে দিতে ।


Sad love story, sad bengali poem, sad bangla kobita, sad sms, motivational talk, romantic poem, sad love sad  , best bangla sayeri , sad images


আমাদের আরও সুন্দর সুন্দর গল্প ও কবিতা পড়তে এখানে ক্লিক করুন 
যদি আমাদের সাথে শেয়ার করতে চান তো এখানে ক্লিক করুন


      যদি সুযোগ পাই, একদিন তোর সামনে গিয়ে চোখে চোখ রেখে বলবো ।
             কী ?
পুরনো সব স্বপ্ন গুলো ভেঙ্গে দিয়ে ঠিক করেছিস !
মাঝপথে হাতটা ছেড়ে দিয়ে ঠিক করেছিস !
পুরনো স্মতিগুলো ভুলে গেছিস ঠিক করেছিস !
ব্যার্থতার পথ দেখিয়েছিস ঠিক করেছিস !
কারণ ?
আমি নতুন করে নিজেকে চেনার সুযোগ পেয়েছি । 
আমি নতুন করে নিজেকে গড়তে পেরেছি । 
না পাওয়ার ব্যার্থ কান্না ভুলে গেছি । 



Our others topics:

If You Enjoyed This, Take 5 Seconds To Share It

0 comments:

Post a Comment

Thank you so much for commenting , we hope you don't face any problem . Please subscribe 🙏 ....... If you are interested to write your story or poems , please email us