Sunday 10 March 2024

বিধান আর প্রিয়ার ভালোবাসার অসমাপ্ত কাহিনী - A beautiful Bengali love story

Leave a Comment

       বিধান আর প্রিয়ার ভালোবাসার অসমাপ্ত কাহিনী 

                  (A beautiful Bengali love story )


          ব্রেক আপ এর ১বছর পর, হটাৎ বিধান এর ফোনে একটা SMS ভেসে ওঠে । চেনা নাম্বার তবুও কত অজানা অচেনা এখন । কত দিন হলো তোমার SMS আর কল আসে না আর আগের মতো । কোনো কারণ ছাড়াই আমাকে এতটা পর করে দিয়েছো , এটা ভাবতে ভাবতে আমাদের কথা চলতে থাকে। 

         

Priya- হ্যালো কেমন আছো  ?

Bidhan - কে তুমি ?

Priya-আমাকে ভুলে গেলে এত তাড়াতাড়ি ?

Bidhan-আচ্ছা রাখছি আমি যাকে চিনি না তার সাথে কথা বলে লাব নেই ।

Priya-সব কিছু তে লাব দেখছো নাকি ?

Bidhan - হ্যাঁ একজন শিখিয়েছে আমাকে , কিন্তু কে তুমি ? 

Priya- এখন আর তোমার life এ আমার নাম নেই তাই না ? 

Bidhan - আজ হঠাৎ আনব্লক করলে জে ?

Priya- আমার ইচ্ছে হয়েছে তাই ।

Bidhan - সেদিন ও তো তোমার ইচ্ছাতে ব্লক করলে আজ কি দরকার আমাকে কল করলে ?

Priya-কেন আমার কি তোমাকে কল করা বারণ ?

Bidhan - আমার দিক থেকে তো কোনো দিনের জন্য কোনো বাধাই ছিলো না । 

Priya- তুমি কি সত্যি আমার কথা ভুলে গেছো ?

Bidhan - যাকে মন থেকে ভালোবেসেছি, তাকে ভুলবো কী করে ? ভুলে তো তুমি গিয়েছিলে । 

Priya - সেই ভুলের জন্য আজও আমাকে কাঁদতে হয় । আমাকে ক্ষমা করে দাও । 

Bidhan - বাদ দাও । সেসব পুরনো কথা, আমি আর মনে করতে চাই না । কেমন আছো বলো ?

Priya - ভালো নেই । তুমি কেমন আছো ?

Bidhan - কষ্ট আমাকে ভালো থাকতে শিখিয়েছ । 


                                Written by - Bidhan Murmu 



আমাদের আরও সুন্দর সুন্দর গল্প ও কবিতা পড়তে এখানে ক্লিক করুন 
যদি আমাদের সাথে শেয়ার করতে চান তো এখানে ক্লিক করুন


              তুমি আমি দুজনে দেখেছি

                     হাজার হাজার সুখের স্বপ্ন

             এখন সেসব, কাগজে লেখা

                     সুন্দর সুন্দর হাসির গল্পঃ


                                                - Sadpoetryworld 




Our others topics:

If You Enjoyed This, Take 5 Seconds To Share It

0 comments:

Post a Comment

Thank you so much for commenting , we hope you don't face any problem . Please subscribe 🙏 ....... If you are interested to write your story or poems , please email us