Wednesday 18 November 2020

পুরনো স্মৃতি - Bengali sad love story

2 comments

                                  পুরনো স্মৃতি

                      



           এক সময় যে ছিল আমার সব , এখন সে আমার এক্স । এটা আমি আমার নিজের মন থেকে বলা , কারণ আমি যে ওর জীবনে কখনো কিছু ছিলাম ও সেটা কিছু মনেই করে না । ওর মতে ওটা ছোটো বেলার কেবল মাত্র ভালোলাগা । ওর কাছে সেটা হতেই পারে , তবে আমার মনে ওর জন্য অনেকটা জায়গা ছিল । আমার কাছে ওটা ছিল ভালোবাসা , ছোটো বেলার আর বড় বেলার ভালোবাসার মধ্যে কি পার্থক্য আছে তা আমি জানি না । হতে পারে আমার ভাবনাটা হয়তো ভুল ! 

              একা সময় কাটাতে খুবই কষ্ট হয় । এতো দিন আমি কিভাবে দিন কাটিয়েছি সেটা আমিই জানি । এটা আপনাদেরও হয় হয়তো । আমার ব্রেক আপ হয়েছে ৪ বছর হয়ে গেছে । তবে ওটা misunderstanding ছিল  । আমি ভেবছিলাম কিছু দিনের মধ্যে ঠিক করে নেবো সব কিছু , কিন্তু তার আর সময় দিলো না । কিছু দিন পর শুনতে পেলাম ও নতুন একটা রেলেশনশিপ এ আছে । শুনে প্রথমে বিশ্বাস করতে পারছিলাম না , তবে কিছু পর আমি সেটা নিজের চোখে দেখতে পেলাম । ছেলেটা অনেক ভালো দেখতে , আর আমার থেকে অনেক ভালো ( এটা ওর কাছ থেকেই শুনেছি ) । এর পর আমি অনেক বার ফেইসবুকে ফেক একাউন্ট বানিয়ে ওর সাথে কথা বলার চেষ্টা করেছি , কিছু বার কথা হয়ছে । কিছু একাউন্ট ও অ্যাকসেপ্ট করেনি । আসলে আমি ওদের দুজনের মধ্যে আসতে চাইনি , আর হয়তো পারতাম ও না । কেনো জানি না , ওর সাথে কথা বলার ইচ্ছা হতো তাই ফেইসবুকে ফেক একাউন্ট বানিয়ে ওর সাথে কথা বলার চেষ্টা করতাম । হয়তো মনের মধ্যে একটা টান রয়ে গিয়েছে বা না ভুলতে পারার ফল । 


আমাদের আরও সুন্দর সুন্দর গল্প ও কবিতা পড়তে এখানে ক্লিক করুন 
যদি আমাদের সাথে শেয়ার করতে চান তো এখানে ক্লিক করুন

           এখন ওর সাথে প্রায় প্রতিদিনই কথা হয় , কখনো এসএমএস , কখনো Whatsapp এ আবার কখনো ফোনে । ওর পুরনো স্মৃতি , বয় ফ্রেন্ড এর সাথে কাটানো সময় নিয়ে অনেক কথা হয় । তবে এই যে বয় ফ্রেন্ড এর কথা বললাম সেটা আমি নয় , আমার কথা ওর মনেই নেই । আমার কথা বা আমার সঙ্গে কাটানো সময় এর কথা একবারও বলে না , হতে পারে ভুলে গেছে । আমি যে বয় ফ্রেন্ড এর কথা বলছি সেটা আমার পরে । ও যখন ওর সাথে কাটানো সময় এর কথা বলে খুব কষ্ট হয় , সত্যি খুব কষ্ট হয় । মুখে কিছু বলতে পারি না , শুধু শুনে যাই । 

              আমার এক্স এর যে বয় ফ্রেন্ড ছিল সে ওকে ছেড়ে চলে গেছে । আর এখন আমার এক্স এর বিয়ে ঠিক হয়ে গেছে তবে অন্য জনের সাথে , সে স্কুল টিচার আর অল্প বয়েস ।

           

Our others topics:

If You Enjoyed This, Take 5 Seconds To Share It

2 comments:

  1. Nice post heart touching love story bangla amar onek valo laglo . Upnake onek onek donobad ei rokom golpo post korar jonno .

    ReplyDelete
  2. অনেক সুন্দর পোস্ট।
    Find pdf

    ReplyDelete

Thank you so much for commenting , we hope you don't face any problem . Please subscribe 🙏 ....... If you are interested to write your story or poems , please email us