Tuesday 22 September 2020

ভালোবাসার সমাপ্তি - Bengali sad love story

Leave a Comment

        

                     ভালোবাসার সমাপ্তি       

Sad love story, sad bengali poem, sad bangla kobita, sad sms, motivational talk, romantic poem, sad love sad  , best bangla sayeri , sad images


                অনেক দিন পর Whatsapp  এ খুব চেনা একজনের এসএমএস । এসএমএস টা পেতেই চমকে গেলাম । কেনো ? একটা অনেক বড় কারণ আছে । যার Whatsapp  এর ডিপি প্রায় দেখতাম কিন্তু কথা হইনি প্রায় 4 বছর হয়ে গেছে । তার এসএমএস যদি হঠাৎ করে আসে তাহলে কে না চমকে যাবে । তবে ও আমার নম্বর ভুলে গেছে অথবা ডিলিট করে দিয়েছে , আর আমার Whatsapp  এর ডিপিও ছিল অন্য একটা । তা এসব কথা থাক ।

 কি কথা হলো টা ঠিক মনে নেই তবে নিজের মতো করে সাজিয়ে লিখছি । 

সে : আপনার নম্বর টা একজনের কাছ থেকে পেলাম , আপনি কি _____ ?

আমি : না , কেনো বলুন তো ?

সে : না , ও আমার একটা ফ্রেন্ড । ওর সাথে অনেক দিন কথা হয়নি , তাই ওর সাথে কথা বলতে চাইছিলাম । 

আমি : ও , বুঝলাম । 

সে : সরি , ভুল করে হয়ে গেছে

আমি : না না ঠিক আছে , আচ্ছা আপনি কি করেন ?

সে : কলেজে পড়ি 

আমি : কোন ইয়ার ?

সে : লাস্ট ইয়ার

আমি : ও 

সে : আপনি কি করেন ? 

আমি : কাজ করি । আপনি কোথায় থাকেন ?

সে : ও , ওটা আপনি চিনবেন না । কি কাজ করেন ? 

আমি : টাটা টিসিএস এ 

সে : আপনি কোথায় থাকেন ? 

আমি : কোলকাতা

সে : আমিও তো 

আমি : আমরা কি বন্ধু হতে পারি ?

সে : আমি আপনাকে চিনি না , কি করে বন্ধু হতে পারি ?

আমি : চিনে নেবেন । কিছু দিন কথা বলুন , ভালো লাগলে তো বন্ধু হওয়া যেতে পারে ?

সে : আচ্ছা দেখা যাবে । 

আমাদের আরও সুন্দর সুন্দর গল্প ও কবিতা পড়তে এখানে ক্লিক করুন 
যদি আমাদের সাথে শেয়ার করতে চান তো এখানে ক্লিক করুন

এই ভাবে অচেনা হয়ে 2 দিন কথা চলল । কেনো জানি না , হটাৎ ওকে ব্লক করে দিলাম । হয়ত রাগ বা অন্য কিছু ... আসলে খুব কাছের কাওকে অন্য জনের সাথে কথা বলতে দেখলে যেটা হয় । আসলে ও হলো আমার এক্স । যদিও আমাদের সম্পর্কটা অনেক দিন আগে ভেঙ্গে গেছে , তবুও মনের মধ্যে কেমন একটা হয়েছিল । আমাদের ব্রেকআপ এর পর ও অন্য একজনকে ভালোবাসতো , সেও একে ভালোবাসতো । ওদের সম্পর্ক অনেকদিন ছিল , ওদের বাড়িতেও সব জানত ( পরে ওর কাছ থেকে শুনেছিলাম ) । এতো কিছু হওয়ার পরেও , ওর হটাৎ এসএমএস আসতে খুব খুশি হয়েছিলাম । ঠিক যমনটি প্রথম বার ভালোবাসায় হয় । 

      কিছুদিন পর আমার ডিপিটা চেঞ্জ করে ওর ব্লকটা খুলে দিলাম । আসলে দেখতে চাইছিলাম ও আর এসএমএস করে কি না ! কিছুদিন পর ও এসএমএস করলো ....

Sad love story, sad bengali poem, sad bangla kobita, sad sms, motivational talk, romantic poem, sad love sad  , best bangla sayeri , sad images


ও : তুই ?

আমি : কেনো ? কি হয়েছে ?

ও : তুই যে অন্য নাম বলেছিলিস । 

আমি : তাতে কী হোয়েছে ? বলতেই পারি । 

ও : তা ঠিক , কেমন আছিস ? 

আমি : খুব ভালো । তুই ?

ও : আমিও 

আমি : থাকাই উচিত । তা কেমন চলছে তোদের ভালোবাসা ? 

ও : খুব ভালো 

আমি : ভালো , শুনে খুশি হলাম । 

ও : hmm

        এই ভাবে আমাদের কথা চলতে থাকে । আজও কথা হয় , কখনো মিষ্টি মিষ্টি কথা কখনো বা রাগারাগি । ওর মতে এটা হলো বন্ধুত্ত্ব , তবে আমি এটার কি নাম দেবো নিজেও জানি না । শুনেছি ওর বিয়ে ঠিক হয়ে গেছে তবে ও যাকে ভালোবাসে তার সাথে নয় অন্য একজনের সাথে । ও বলেছিলো যে ওকে যে বিয়ে করতে চায় সে ওকে পছন্দ করে আর ওকে অনেক হেল্পও করেছে । 

        আমাদের ভালোবাসার সমাপ্তি হলেও কেনো জানি না আমি আজও ওর একটা এসএমএস এর জন্য অপেক্ষা করে থাকি .... 

Our others topics:

If You Enjoyed This, Take 5 Seconds To Share It

0 comments:

Post a Comment

Thank you so much for commenting , we hope you don't face any problem . Please subscribe 🙏 ....... If you are interested to write your story or poems , please email us