Tuesday 15 May 2018

সত্যি ভালোবাসার গল্প ( real true love story in bengali)

4 comments
    সত্যি ভালোবাসার গল্প  ( real true  love story in bengali)



একটা ছেলে একটা মেয়ে কে খুব
খুব ভালোবাসতো।
ছেলেটার নাম রাজ
আর মেয়েটির সৌমি সেন।
ছেলেটা খুব ভালো
কবিতা /গল্প লিখিত ।
ফেসবুকে এদের পরিচয় হয় একদিন ।
গল্প পড়ে সৌমি রাজকে মনে মনে
খুব ভালোবেসে ফেলে ।
দিন রাত তাদের মাঝে
ফেসবুক চ্যাটিং হত
ঘন্টার পর ঘন্টা ।
রাজও সৌমি মনে মনে খুব
পছন্দ করতো,সৌমিকে রাজ
স্পেশাল মনে করতো।
কারণ?
সৌমি রাজের কাছে বাকি
সব মেয়েদের থেকে
আলাদা ছিলো ।
সৌমি ছিলই খুবই মিষ্টি
একটি মেয়ে।
রাজ সৌমিকে সুইটি বলে ডাকতো
একদিন সৌমি অভিমান করে বললো
আমাকে তুমি সুইটি বলে ডাকবে না।
কথাটি শুনে রাজ মনে মনে
খুব কষ্ট পেল
কিন্তু কিছুই প্রকাশ করলো না।
সময়ের সাথে সাথেই রাজ ও
সৌমিকে
খুব ভালোবেসে ফেললো।

আমাদের আরও সুন্দর সুন্দর গল্প ও কবিতা পড়তে এখানে ক্লিক করুন 
যদি আমাদের সাথে শেয়ার করতে চান তো এখানে ক্লিক করুন

 সৌমিকে কখনো বুঝতে
দিতো না
রাজের কথা ভাবতে ভাবতেই
সৌমি একদিন অসুস্থ হয়ে পড়লো।
শুনে রাজ খুব কষ্টে পেল।
রাজ তার অফিস যাওয়া বন্ধ করে
সৌমির জন্যে মন্দিরে পুজো দিয়ে
এলো।
সৌমি সেদিন আর থাকতে না পেরে
রাজকে বুঝিয়ে দিল সেও রাজকে
খুব ভালোবাসে ।
কিন্তু রাজ এমন ভাব দেখালো
যে সে কিছুই বুঝতে পারি নি।
কারণ...?
সৌমি তার বাবা মায়ের
একমাত্র সন্তান ছিল ।
সৌমি সবে মাত্রই ক্লাস নাইনে পড়তো।
সৌমিকে নিয়ে তার বাবা মায়ের
অনেক সপ্ন ছিল।
রাজ সৌমির বাবা মায়ের সপ্ন কে
নষ্ট করতে চাইনি।
তাই রাজ তার সব কষ্টকে মনে
পাথর চাপা দিয়ে রাখলো।
মনে মনে ভাবলো সে এই
সম্পর্ক থেকে সে সরে আসবে।
সৌমিকে কোনোদিনও
কিছু জানতে দেবে না।
কিন্তুু সৌমি রাজকে ছাড়া
থাকতে পারে না এক মুহূর্তে ।
সৌমি চাইছিল
রাজই তাকে প্রপোজ টা
করুক।

কোন মেয়ে আগে কাউকেই
প্রপোজ করতে পারে না।
এব্যাপারে মেয়েরা আজও
লজ্জাশীল।
কথায় আছে মেয়েদের বুক ফাটে
তো মুখ ফোঁটে না
রাজ কিছু বলছে না দেখে
সৌমিই রাজকে সব
লাজ লজ্জা ত্যাগ করে
I LOVE YOU
বলে দিল
তাদের প্রেম সময়ের স্রোতে
তালমিলিয়ে আগে বাড়তে থাকে।
একদিন সৌমি রাজকে
জিজ্ঞেস করলঃ-
.
- কেন তুমি আমাকে এত ভালোবাস?
রাজ জবাব দিল...
- কোনো কারন আমার জানা নেই।
.
সৌমির ভাল লাগল না উত্তরটা
এবং সে বলল
- না আমাকে একটা কারন দেখাও।
- ওকে।
কারন .....????
তুমি দেখতে অনেক সুন্দরী,
স্মার্ট এবং আকষর্নীয়।
.
সৌমি তার কথায় সন্তুষ্ট হল।
.
তারপর একদিন সৌমি অসুস্থ হল।
সুস্থ হবার
পর তার রুপ লাবণ্য অনেক কমে গেল
এবং সে
দেখতে রোগাএবং দুর্বল হয়ে গেল।
. সৌমি এবং রাজ দেখা হবার
পর
সৌমি বলল,,,
- তুমি কি এখনো আমায় ভালবাস?
রাজঃ- না।এখন তুমি আর সুন্দরী এবং আকর্ষণীয়
নও।
তাই কারন অনুযায়ী আমি আর
তোমাকে
ভালবাসি না।
.
সৌমি কাঁদতে শুরু করে দিলো।
সৌমির চোখের জল তার নরম গাল
বেয়ে
মাটিতে পরার আগেই
রাজ সৌমির মুখটা দুহাত দিয়ে
আলতো করে ধরে চোখের জল মুছে
দিল।
তারপর রাজ তার হাত ধরে বলল,,,
- এখন বুঝেছ যে,
ভালবাসা কোনো কারন
দিয়ে হয়না।
.
আমি তোমাকেই ভালবাসতাম,
এখনো
ভালোবাসি এবং ভবিষ্যতেও বাসবো।
আর তা
কোনো কারন ছাড়াই...........
I LOVE YOU সৌমি
:::::: :'I' 'MISS' 'YOU'::::::
(গল্পটা কিছুটা বাস্তব আর কিছুটা আমার কল্পনা । আমার অজান্তে যদি করো জীবনের
সাথে মিল থাকে তাহলে সত্যি আমি খুব দুঃখিত
কাউকেই দুঃখ বা কষ্টে দেবার আমার কোন ব্যক্তিগত ইচ্ছে নেই........ধন্যবাদ)



Our others topics:

If You Enjoyed This, Take 5 Seconds To Share It

4 comments:

Thank you so much for commenting , we hope you don't face any problem . Please subscribe 🙏 ....... If you are interested to write your story or poems , please email us