Sunday 28 April 2019

ভালোবাসা অসহায় পরিস্থিতির কাছে (Bengali sad love story )

Leave a Comment
  ভালোবাসা অসহায় পরিস্থিতির কাছে
      (Bengali sad love story )




       অনেক দিন পর তার call এল, প্রায় দু বছর পর । আমি Call রিসিভ করলাম । তার গলার আওয়াজ পেলাম । শুনে খুব ভাল লাগল । না পাওয়ার কষ্টটা যখন মনকে শেষ করে দিচ্ছিল, তখন হঠাত তার গলার আওয়াজ শুনেই মনের ভেতরটা খুশিতে ভরে উঠল ।
       ওদিক থেকে প্রশ্ন করল- কি রে কেমন আছিস?
আমি- ভাল আছি । তুই  ? ( হেসে উত্তর দিলাম ঠিকই, কিন্ত না পাওয়ার কষ্ট সেই বোঝে যে সত্যি কাউকে ভালোবেসেছে )
ও কোন উত্তর দিল না ।
ও বলল-  আমার বিয়ে ঠিক হয়ে গিয়েছে ।
আমি - শুনেছি । আমি তো তোকে পেলাম না, তবে ভগবানের কাছে পার্থনা করি তুই যেন সারাজীবন খুব সুখে থাকিস ।
ও- আমাকে কী তোর জীবনে আবার ফিরিয়ে নিতে পারিস না ?
আমি-  তুই এসব কী বলছিস  ? কদিন পর তোর বিয়ে !
ও- আমি তোকে ছাড়া বেঁচে থাকব ঠিকই কিন্ত ভাল থাকব না রে ।
আমি-  আর কিছুই করার নেই ।
ও- একটা আবদার করব  ?
আমি-  যদি সম্ভব, নিশ্চিত দেব ।
ও- শেষ বারের মত একবার তোর বুকে মাথা রাখতে দিবি  ?             ভালোবাসা অসহায় পরিস্থিতির কাছে
                     (Bengali sad love story )

আমাদের আরও সুন্দর সুন্দর গল্প ও কবিতা পড়তে এখানে ক্লিক করুন 
যদি আমাদের সাথে শেয়ার করতে চান তো এখানে ক্লিক করুন

আমি- এসব কি বলছিস ? কদিন পর তোর বিয়ে !
ও কেঁদে ফেলল।
       আমি আর নিজেকে সামলাতে পারলাম না। ওকে আমার নিজের বুকে জড়িয়ে ধরলাম। আর আমিও অঝোরে কেঁদে ফেললাম। ওকে কাছে পেয়ে সব মান অভিমান ভুলে গেলাম। দুজনের মুখে কোনো কথা নেই। কাছে পাওয়ার আনন্দটা হয়তো সব কিছুর থেকে বেশি।
      কিছুক্ষন পর মনে হল এ আমি কি করছি ? কিছু দিন পর ওর বিয়ে। একসময় ও তো আমাকে ছেরে গিয়েছিলো অন্য জনের কাছে। আমি তো ওর সুখের পথের বাঁধা হতে পারি না। না চাওয়া সত্বেও নিজের মনের কাছে হার মানতে হলো।
      ওকে ফিরে যেতে বললাম । কিছুক্ষণ পর ও সত্যিই চলে গেল । আমি ওখানেই অনেক্ষন বসে রইলাম।
        এই ভাবে আর একটি ভালোবাসা পরিস্থিতির কাছে হেরে গেল । আর চিরতরের মতো সমাপ্ত হয়ে গেল ।
               ভালোবাসা অসহায় পরিস্থিতির কাছে
                     (Bengali sad love story )



Our others topics:

If You Enjoyed This, Take 5 Seconds To Share It

0 comments:

Post a Comment

Thank you so much for commenting , we hope you don't face any problem . Please subscribe 🙏 ....... If you are interested to write your story or poems , please email us