Wednesday 21 June 2023

A beautiful Bengali love story

Leave a Comment

 A beautiful Bengali love story 



এক সময় পশ্চিমবঙ্গের একটি ছোট গ্রামে অনিরুদ্ধ ও শ্রেয়া নামে দুই জন বাস করত। তারা ছিল শৈশবের বন্ধু যারা তাদের দিন কাটিয়েছে মনোরম ল্যান্ডস্কেপ অন্বেষণ এবং নদীর তীরে খেলা খেলে। তারা বড় হওয়ার সাথে সাথে তাদের বন্ধন আরও গভীর হয় এবং তাদের মধ্যে একটি সুন্দর ভালবাসা গড়ে ওঠে।


অনিরুদ্ধ একজন আবেগপ্রবণ কবি ছিলেন, যখন শ্রেয়া একটি মন্ত্রমুগ্ধ কণ্ঠের অধিকারী ছিলেন যা তার গান শুনে সকলকে বিমোহিত করেছিল। তাদের প্রতিভা একে অপরের পরিপূরক, এবং একসাথে, তারা তাদের শিল্পের মাধ্যমে জাদু তৈরি করেছে।


গ্রামে একটি বার্ষিক সাংস্কৃতিক উৎসব ছিল যেখানে ব্যক্তিরা তাদের প্রতিভা প্রদর্শন করেছিল। অনিরুদ্ধ এবং শ্রেয়া সাগ্রহে অংশগ্রহণ করেছিল, তাদের অভিনয়ের মাধ্যমে তাদের ভালবাসা প্রকাশ করার জন্য আকুল আকাঙ্ক্ষা করেছিল। অনিরুদ্ধ শ্রেয়াকে উত্সর্গীকৃত হৃদয়গ্রাহী কবিতা তৈরি করেছিলেন, এবং তিনি তার শ্লোকগুলি বিশুদ্ধ আবেগের সাথে গেয়েছিলেন, সমগ্র শ্রোতাদের বিমোহিত করেছিলেন।


তাদের খ্যাতি বাড়ার সাথে সাথে তাদের মধ্যে দূরত্বও বাড়তে থাকে। অনিরুদ্ধকে একটি বিখ্যাত শহরের বিশ্ববিদ্যালয়ে তার কবিতা পড়ার জন্য একটি বৃত্তি দেওয়া হয়েছিল, যখন শ্রেয়া বিভিন্ন মর্যাদাপূর্ণ সঙ্গীত অনুষ্ঠানে পারফর্ম করার আমন্ত্রণ পেয়েছিলেন। তারা বুঝতে পেরেছিল যে তাদের স্বপ্ন তাদের আলাদা করে নিয়ে যাচ্ছে।


যদিও তাদের আকাঙ্খা এবং তাদের ভালবাসার মধ্যে ছিন্ন, তারা একে অপরকে নিঃশর্ত সমর্থন করার প্রতিশ্রুতি দিয়েছিল। অনিরুদ্ধ শহরে চলে যান, যেখানে তিনি তার দক্ষতাকে সম্মানিত করেন এবং একজন প্রতিভাবান কবি হিসেবে পরিচিতি লাভ করেন। শ্রেয়া একজন চাওয়া-পাওয়া গায়িকা হয়ে ওঠেন, তার প্রাণময় কন্ঠে শ্রোতাদের মোহিত করে।


বছর কেটে যায়, এবং অনিরুদ্ধের সাফল্য তাকে খ্যাতি এবং ভাগ্য এনে দেয়। তবে শ্রেয়াকে পাশে ছাড়া সে সুখ পেতে পারে না। তিনি তার সুরেলা কণ্ঠ শুনতে এবং তার উজ্জ্বল হাসি দেখতে চেয়েছিলেন।


একদিন, ভাগ্য হস্তক্ষেপ করে এবং একটি দুর্দান্ত সাংস্কৃতিক অনুষ্ঠানে তাদের মুখোমুখি হয়েছিল। অনিরুদ্ধ যখন শ্রেয়ার মুগ্ধকর অভিনয় শুনেছিল, তখন তার মুখ দিয়ে অশ্রু ঝরছিল, তাকে ছাড়া যে শূন্যতা ছিল তা বুঝতে পেরে। শ্রেয়াও তাকে দেখে আবেগের আবেশ অনুভব করেছিল এবং বুঝতে পেরেছিল যে তার হৃদয় একা তারই।


তারা একে অপরকে আলিঙ্গন করেছিল, এবং সেই মুহুর্তে, তারা জানত যে তারা আর আলাদা থাকতে পারবে না। অনিরুদ্ধ শহরে তার সফল কর্মজীবন ছেড়ে তাদের গ্রামে ফিরে যাওয়ার সিদ্ধান্ত নেন, যেখানে তারা একসাথে থাকতে পারে এবং প্রেম এবং তৃপ্তিতে ভরা একটি সাধারণ জীবনযাপন করতে পারে।


অনিরুদ্ধ এবং শ্রেয়া বিয়ে করেন এবং তাদের গ্রামে একটি ছোট সাংস্কৃতিক কেন্দ্র খোলেন, যেখানে তারা তরুণ প্রতিভাকে লালন-পালন করেন এবং শিল্প ও প্রেমের সৌন্দর্য ছড়িয়ে দেন। তাদের গল্প অনেকের জন্য অনুপ্রেরণা হয়ে ওঠে, মানুষকে মনে করিয়ে দেয় যে সত্যিকারের ভালবাসা সমস্ত বাধাকে জয় করতে পারে এবং একটি পরিপূর্ণ জীবনের দিকে নিয়ে যেতে পারে।


এবং তাই, অনিরুদ্ধ এবং শ্রেয়া সুখে-দুঃখে বেঁচে ছিলেন, তাদের প্রেমের গল্প যুগে যুগে প্রেমের শক্তির প্রমাণ হিসেবে প্রতিধ্বনিত হয় এবং একজনের হৃদয় অনুসরণ করে।


দ্রষ্টব্য: যদিও এই গল্পটি একটি আসল সৃষ্টি, এটি মনে রাখা গুরুত্বপূর্ণ যে কপিরাইট আইন বিচারক্ষেত্র অনুসারে পরিবর্তিত হতে পারে। আপনি যদি ব্যবসায়িক উদ্দেশ্যে বা একটি নির্দিষ্ট প্রসঙ্গে গল্পটি ব্যবহার করার পরিকল্পনা করেন, তাহলে আপনার এলাকায় কপিরাইট প্রবিধানের সাথে সম্মতি নিশ্চিত করার জন্য একজন আইনি পেশাদারের সাথে পরামর্শ করার পরামর্শ দেওয়া হয়।

If You Enjoyed This, Take 5 Seconds To Share It

0 comments:

Post a Comment

Thank you so much for commenting , we hope you don't face any problem . Please subscribe 🙏 ....... If you are interested to write your story or poems , please email us